জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ণ, শনি, ১৫ আগস্ট ২০

সময় জার্নাল প্রতিবেদক : জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চট্টগ্রামের খুলশিস্থ বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের বিভাগীয় দপ্তর প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। এ সময় ১৫ আগস্টে নিহতদের স্মরণে দাঁড়িয়ে নীরবতা পালন, দোয়া ও মোনাজাত করা হয়।

শনিবার (১৫ আগস্ট) স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ ও গবেষণা কেন্দ্রের গভর্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক সৈয়দ আহসানুল আলম পারভেজ, কেন্দ্রীয় পরিষদের সভাপতি ড. ফয়সাল কামাল চৌধুরী, চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি এডভোকেট দীর্ঘতম বড়ুয়া দ্বিগু, সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন শুভ, স্মরণ বড়ুয়া, ওয়াহিদুল হক, মইদুল ইসলাম, দিবস দাসসহ জেলা কমিটির অন্যান্য সদস্যরা।

সময় জার্নাল/ শাহ্ আলম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।