জামালপুরে বন্দুকযুদ্ধে ইউপি সদস্য নিহত

প্রকাশিতঃ ১০:৫৩ পূর্বাহ্ণ, মঙ্গল, ৩ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: জামালপুরের ইসলামপুরে পুলিশের সঙ্গে ‌‌‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ আলী (৪০) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন।

নিহত মোহাম্মদ আলী বেলগাছার সাবেক ইউপি সদস্য এবং তার বিরুদ্ধে হত্যা, নৌ-ডাকাতি ও মাদকসহ ১১ টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার গভীর রাতে যমুনার নদীর দুর্গম কুতুবুল্লার চরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। অভিযানে বিদেশি রিভালভার ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ইসলামপুর সদর সার্কেলের এএসপি মোহাম্মদ সুমন মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল সোমবার সন্ধ্যায় যমুনা নদীর দুর্গম চর প্রজাপতি এলাকা থেকে বেলগাছা ইউপি সদস্য মোহাম্মদ আলী ওরফে আলী ডাকাতকে ডাকাতির কাজে ব্যবহৃত নৌকা ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে। তার দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দী অনুযায়ী এএসপি মো. সুমন মিয়া ও ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল রাত সাড়ে ৩টার দিকে যমুনার নদীর দুর্গম কুতুবুল্লার চরে অভিযান চালায়। এ সময় একটি বিদেশি রিভলভার ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে আলী ডাকাতকে নিয়ে নৌকাযোগে থানায় ফেরার সময় নদী তীরে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছোড়ে। এ সময় আলী ডাকাত গুরুতর আহত হয়। স্থানীয় হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জামালপুর জেলা পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বলেন, কুখ্যাত আলী ডাকাতের অত্যাচারে যমুনার চরাঞ্চলে নদীপথে যাতায়াতকারী সাধারণ মানুষ অতিষ্ঠ ছিল। আলী ডাকাতের নিহতের খবরে যমুনা চরাঞ্চলের মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ