জয়পুরহাটে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটক

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ণ, রবি, ১৯ জানুয়ারি ২০

মোমেন মুনি : জয়পুরহাটে জুয়া খেলার সময় এক ইউপি সদস্যসহ নয়জনকে আটক করেছে পুলিশ। রোববার সকালে কালাই উপজেলার একডালা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো, জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য ও কেন্দুল গ্রামের তানসের আলীর ছেলে শফিকুল ইসলাম (৪০),পাঠান পাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে নুর আলম (৩৫), কেন্দুল গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান(৪৫), কালাই উপজেলার আওড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে শামছুল ইসলাম(৩৩), কাদিরপুর গ্রামের মৃত কেরামত আলীর ছেলে রফিকুল ইসলাম(৩৮), সরাইল পশ্চিম পাড়া মৃত রমজান আলীর ছেলে রুহুল আমীন(৪০),ক্ষেতলাল উপজেলার জামুহালী গ্রামের ইয়াকুব আলীর ছেলে শাহা আলম (৪৫), তারাকুল গ্রামের মোজাহার আলীর ছেলে আনোয়ার হোসেন(৪২), উত্তর হাটশর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মুকুল সরদার(২৮)।

জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, আটকরা দীর্ঘদিন থেকে কালাই উপজেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ও আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য তানজিলার বাড়িতে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলে আসছিল। সকালে জুয়া খেলার কথা শুনে সেখানে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে জুয়ার সরঞ্জামসহ তাদের আটক করা হয় ।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ