জয়পুরহাটে করোনা সচেতনায় সাইকেল র‌্যালী

প্রকাশিতঃ ৫:৫১ অপরাহ্ণ, শনি, ২১ নভেম্বর ২০

জয়পুরহাট প্রতিনিধি : ‍“ফিট থাক দুরন্ত বাইসাইকেলে, গণপরিবহন পরিহার করি সকলে মিলে সুস্থ থাকি” এই স্লোগানকে সামনে রেখে করোনা মহামারী রোধে নিজেকেসহ সবাইকে সুস্থ রাখার লক্ষ্যে জয়পুরহাট সাইক্লিস্ট সংগঠনের আয়োজনে এবং জেলা রোভার স্কাউটের সহযোগিতায় সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) সকালে শহরের এসপি মোড়ে এই র‌্যালীর উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন স্কাউটের জেলা সম্পাদক সাহাদুল ইসলাম সাজু, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আবদুল আলীম, করোনা যুদ্ধে আমরা সংগঠনের সমন্বয়ক আসম তিতাস, সাইক্লিস্ট গ্রুপের সভাপতি সারতাজ সাহাদাত, জেলা সিনিয়র রোভার মেট সালেউর রহমান সজিব, সাইক্লিস্ট নোমান, নয়ন প্রমুখ।

করোনা সচেতনতামূলক এই সাইকেল র‌্যালীতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের ৫০ জন সাইক্লিস্ট অংশ নেন। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।