জয়পুরহাটে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ণ, বুধ, ২২ এপ্রিল ২০

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে র‌্যাবের সাথে গোলাগুলিতে আজ ভোরে এক চিহ্নিত মাদক ব্যবসায়ী নিহত হয়েছে এবং ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক দ্রব্য উদ্ধার করেছে র‌্যাব।

নিহত মাদক ব্যবসায়ী একরামুল হোসেন ওরফে আরিফ পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের আ.আজিজ এর ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি দল রাত আনুমানিক ৩টার সময় সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামের শ্মশান ঘাট এলাকায় বিশেষ মাদক উদ্ধার অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ করলে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়।

এসময় উভয়ের গুলিতে মাদকব্যবসায়ী আরিফ ও দুই র‌্যাব সদস্য আহত হলে তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয় এসময় দায়িত্বরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন সহ বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করে।

নিহত আরিফ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে থানায় ১৭/১৮টি মামলা রয়েছে বলেও জানান ক্যাম্প অধিনায়ক।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ