জয়পুরহাটে বস্তাবন্দী শিশুর মৃতদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১২:৪৩ অপরাহ্ণ, শুক্র, ৩১ জানুয়ারি ২০

মোমেন মুনি, জয়পুরহাট : জেলা শহরের খঞ্জনপুর এলাকা থেকে ইরাম হোসেন নামে (৫) এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে চকশ্যাম গ্রামের পাশের একটি জঙ্গল থেকে শিশুটির বস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইরাম জয়পুরহাট পৌরসভার কর্মচারী ও চকশ্যাম গ্রামের এনামুল হোসেনের ছেলে।

নিহতের পরিবারিক সূত্রের উদ্ধৃতি দিয়ে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান জানান, শিশু ইরাম বৃহস্পতিবার বিকেলে খেলতে বাইরে গিয়ে আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পাওয়ায় সন্ধ্যায় পুলিশকে অবহিত করা হরা হয়।

শুক্রবার সকালে স্থানীয়রা ইরামের বস্তাবন্দী মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করে।

শিশুটির ঘাড়, কাঁধসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখে তাকে আঘাত করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে কে বা কারা এই নিষ্পাপ শিশুটিকে হত্য করেছে, তদন্তের পর তা জানা যাবে বলেও জানান ওসি।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ