জয়পুরহাটে মাঠে নামলেন আরও ৪০ জন তরুণ করোনা যোদ্ধা

প্রকাশিতঃ ১১:৩৫ অপরাহ্ণ, মঙ্গল, ১৬ জুন ২০

জয়পুরহাট প্রতিনিধি : ‘এখন যৌবন যার, যুদ্ধে যাবার শ্রেষ্ঠ সময় তার’, তারুণ্যের এই মহা শ্লোগানকে সামনে রেখে জয়পুরহাটে করোনাযুদ্ধে অংশ নিলেন আরও ৪০ জন যুবক। সামজিক দূরত্ব না মানার প্রবণতা, গনপরিবহনসহ সাধারনের বেসামাল চলাফেরাসহ জন সমাগম বাড়তে থাকায় দিনদিন বাড়ছে করোনা সংক্রমণের আশঙ্কা, এসব কারনে জীবানু ম্ক্তু করতে কাজ করবেন বলেও জানান তরুণরা।

সেই উদ্দেশ্য নিয়ে জেলার বিভিন্ন ধরনের যানবাহন, গনপরিবহন, হাট-বাজার, জনসমাগমস্থল, কল-কারখানা ও জেলার সব কটি প্রবেশমুখে জীবাণুনাশক স্প্রে করা ছাড়াও সাধারন মানুষকে স্বাস্থ্য সচেতন করতে করোনা কালীন সময় পর্যন্ত এই করোনাযোদ্ধারা মাঠে থাকার অঙ্গিকার করেন।

জয়পটুরহাটের বিভিন্ন এলকার এই তরুণরা দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষাকাল পার করছেন, করোনা ভাইরাসে গৃহবন্ধী না থেকে এই মরণ ব্যাধির বিরুদ্ধে সচেতনদের মাঠে থাকারও আহবান জানিয়েছেন এই তরুণ যোদ্ধারা।

এই করেনা যোদ্ধাদের দলনেতা জয়পুরহাট সদরের কড়ই গ্রামের আতাউর রহমান জানান, “করোনা যোদ্ধাদের কার্যক্রমের মনিটরিং করছেন জয়পুরহাট পৌরসভার কাউন্সিলর আশরাফুল আলম প্রিন্স ও তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য চিকিৎসাসেবাসহ সার্বক্ষনিক খোঁজ-খবর রাখছেন ডাক্তার শাহেদুল ইসলাম।”

এছাড়া অন্যান্য করোনা যোদ্ধাদের, তেমন কোন সাংগঠনিক বা দলীয় কোন পরিচয় না থাকলেও তারা দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিভিন্ন শ্রেণীতে অধ্যয়ন করছেন বলেও জানান দলনেতা আতাউর।”

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।