জয়পুরহাটে ৭২ জন কোয়ারেন্টাইনে, বিদেশ ফেরত ১ নারীকে জরিমানা

প্রকাশিতঃ ৫:০০ অপরাহ্ণ, রবি, ২২ মার্চ ২০

মোমেন মুনি : জয়পুরহাটে এখন বিদেশ ফেরত ৭২ জন রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। হোম কোয়ারেন্টাইন্টাইনে থাকার নির্দেশ অমান্য করায় জর্দান ফেরত ফারজানা বিবি নামে এক নারীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে সদর উপজেলার পশ্চিম পেঁচুলিয়া গ্রামে প্রকাশ্যে ঘোরাফেরা করায় ওই নারীকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়।

মিল্টন চন্দ্র রায় জানান, গত এক সপ্তাহ আগে ফারজানা বিবি দেশে ফিরলে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। আর তা অমান্য করে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাসায় ঘুরে বেড়ানো শুরু করে ফারজানা বিবি।

এতে স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দেয় এ কারনে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও কঙ্গো থেকে ফেরত দুই প্রবাসীকে বাধ্যতামুলক হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনাও প্রদান করা হয়।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ