জয়ের ব্যাপারে আশাবাদী আ.লীগ প্রার্থী হাবীব

প্রকাশিতঃ ১:০৮ অপরাহ্ণ, বৃহঃ, ১২ নভেম্বর ২০

সময় জার্নাল প্রতিবেদক : ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ ভালো হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রার্থী হাবীব হাসান। একই সঙ্গে জয়ের ব্যাপারে আশাবাদী বলেও জানিয়েছেন ক্ষমতাসীন দলের এ প্রার্থী।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উত্তরার ৫ নম্বর সেক্টরের আই ই এস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে আসেন হাবীব হাসান। ভোট দেওয়ার পর মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

সাংবাদিকদের ব্রিফিংকালে হাবীব বলেন, আজ আমার জীবনের অত্যন্ত আনন্দের দিন। পরিশ্রমের সফলতার স্বীকৃতির দিন। আমার মতো তৃণমূলের নগণ্য কর্মীকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই।

ভোটের পরিবেশ কেমন দেখছেন- সাংবাদিকদের এমন প্রশ্নে এ প্রার্থী বলেন, এখন পর্যন্ত ভোট ভালো হচ্ছে।

প্রচার-প্রচারণায় নেতাকর্মীদের জোয়ার থাকলেও কেন্দ্রে ভোটার কম কেন জানতে চাইলে হাবীব বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি আরও বাড়বে বলে তিনি মনে করেন।

সবশেষে জয়ের বিষয়ে নিজের শতভাগ আশাবাদ ব্যক্ত করেন আওয়ামী লীগের এই প্রার্থী।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।