ঝলমলে রোদে খেলবে বাংলাদেশ-উইন্ডিজ

প্রকাশিতঃ ১০:৩১ পূর্বাহ্ণ, সোম, ১৭ জুন ১৯

স্পোর্টস ডেস্ক: এ মুহূর্তে বিশ্বে সবচেয়ে ব্যস্ত আবহাওয়া বিভাগের একটি হয়তো ব্রিটেনের আবহাওয়া বিভাগ। প্রতিনিয়তই বৃষ্টির পূর্বাভাস দিয়ে যেতে হচ্ছে প্রতিষ্ঠানটিকে।

কারণ বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা ক্রিকেটানুরাগীরা বিশ্বকাপের যে কোনো ম্যাচের আগে বৃষ্টির পূর্বাভাস জানতে চায়। এর কারণও আছে, এরই মধ্যে চারটি ম্যাচ খেয়েছে বৃষ্টি। আরও কত ম্যাচ বৃষ্টির পেটে যাবে, কে জানে। রোববার পর্যন্ত যে ম্যাচগুলো বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে এর একটি আবার বাংলাদেশের।

ব্রিস্টলে শ্রীলংকার বিপক্ষে টাইগারদের ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি। টনটনে সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নামার আগে তাই খেলোয়াড়, সমর্থকরাও চিন্তিত ছিলেন বৃষ্টি নিয়ে। আরও একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ার শঙ্কা অনেকের মনে উঁকি দিচ্ছিল।

টনটনে আজ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচটি হওয়া নিয়ে যারা দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন, তাদের সুখবর দিয়েছে ইংল্যান্ডের আবহাওয়া বিভাগ। টনটনে আজ বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। হালকা পাতলা মেঘ থাকলেও বাতাসের তোড়ে তা উড়ে যেতে পারে অন্য ভুবনে। ঝলমলে রোদে খেলা হবে বলেই জানা গেছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ