ঝিনাইদহে অগ্নিকাণ্ডে দগ্ধ গৃহবধূর মৃত্যু

প্রকাশিতঃ ৫:৪৫ অপরাহ্ণ, মঙ্গল, ৩১ মার্চ ২০

আরিফুল ইসলাম মিটুল, ঝিনাইদহ : জেলার শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে টুকটুগি বেগম নামের (২৫) এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও ২ জন।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে নাকোইল গ্রামের জোয়ার্দ্দার পাড়ায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, নাকোইল গ্রামের স্বপন জোয়ার্দ্দারের স্ত্রী টুকটুকি বেগম পাকঘরে রান্না করছিল। হঠাৎ সেখানে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে তা আশপাশের বাড়ি-ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পুড়ে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় গৃহবধূ টুকটুকি।

দগ্ধ হয় টুকটুকি বেগমের মা শিউলি বেগম ও স্থানীয় চনের উদ্দিন নামের এক ব্যক্তি। পুড়ে যায় ৫টি বাড়ি-ঘর। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ ফায়ার ব্রিগেডের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, শর্ট সার্কিট থেকে দুপুর ১২ টার দিকে ওই গ্রামের শহিদুল জোয়ার্দ্দারের বাড়িতে আগুনের লাগে। আগুন আশপাশের বাড়িগুলোতে ছড়িয়ে পড়ে। বৈদ্যুতিক শর্ট-সার্টিকের কারণেই এ অগ্নিকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

তিনি আরও জানান, আগুনে শহিদুল জোয়ার্দ্দার, সনেরুদ্দিন জোয়ার্দ্দার, এমদাদুল জোয়ার্দ্দার, নজির উদ্দিন জোয়ার্দ্দার ও উসমান জোয়ার্দ্দেরের বাড়ি পুড়ে গেছে।

আগুনে ৫টি পরিবারের আনুমানিক ১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দুধসরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বর জাহিদুল ইসলাম জানান।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ