টেকনাফে ২৯ হাজার ২শ পিস ইয়াবা সহ ২জন আটক

প্রকাশিতঃ ১১:৩০ অপরাহ্ণ, শুক্র, ১১ অক্টোবর ১৯

কক্সবাজার প্রতিনিধি: টেকনাফ সড়কের রামুর তুলাবাগানে ক্রসিং পুলিশের পরিদর্শক মোঃ আবু আব্দুল্লাহ অভিযান পরিচালনা করে প্রাইভেট কার থেকে ২৯ হাজার ২শ পিস ইয়াবা সহ ২জনকে আটক করে।

১১ অক্টোবর শুক্রবার দুপুরে হাইওয়ে পুলিশ এ-ই অভিযান পরিচালনা করে।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রামুক্রসিং হাইওয়ে থানাধীন তুলাবাগান এলাকায় প্রাইভেট কারে করে ইয়াবা পাচার করা হচ্ছে এমন সংবাদ পেয়ে পুলিশ তল্লাশী চালিয়ে অতিকৌশলে লুকায়িত সাউন্ড বক্সে থেকে ২৯ হাজার ২০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সাথে ২ জনকে আটক করে হাইওয়ে পুলিশ।

আটককৃতরা, এইসময় আখলাকুল ইসলাম(২৩) ও মোঃ নুরনবী (২৫)কে প্রাইভেটকার সহ আটক করা হয়। পরবর্তীতে তাদের রামু থানায় সোপর্দ করা হয়েছে।

আটককৃতদের ব্যাপারে রামু থানার ওসি আবুল খায়ের বলেন, ইয়াবা পাচারের অপরাধে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দেওয়া হয়।

সময় জার্নাল/ মোহাম্মদ আব্দুল্লাহ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ