ঠাকুরগাঁওয়ে ওএমএসের ৬৩০ বস্তা চাল জব্দ, আটক ১

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ণ, বৃহঃ, ৯ এপ্রিল ২০

ঠাকুরগাঁও প্রতিনিধি : জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ৬৩০ বস্তা ওএমএসের সরকারি চালসহ এক নসিমন ড্রাইভারকে আটক করেছে স্থানীয় প্রশাসন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৪নং বড়পলাশবাড়ী ইউনিয়নের পারুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৪নং বড়পলাশবাড়ী ইউনিয়নের মোড়লহাট থেকে কুশলডাঙ্গী এমেরুলের মিলে চাল নিয়ে আসার সময় পারুয়া গ্রামের বাসিন্দা মনিরুজ্জামান মুকুল ভোর ৫ টায় নামাজের উদ্দেশ্যে ঘুম থেকে উঠার পর তার বাসার সামনে ২টি ভ্যান ও একটি নসিমনে ৬৮ বস্তা চালসহ আটক করে।

এ সময় নসিমনে থাকা ২ জন পালিয়ে গেলেও নসিমনের ড্রাইভার পান্না কাউসারকে আটক করা হয়।

স্থানীয়রা আটকের পর বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমনকে খবর দেয়। পরে তিনি পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃত চালের বস্তাগুলো নিয়ে আসেন।

পরে প্রশাসনের অভিযানে দুটি মিল থেকে আরো ৫৬২ বস্তা চাল উদ্ধার করা হয় ও গুদাম সিলগালা করে দেওয়া হয়। মিল মালিক আমিনুল ইসলাম পলাতক রয়েছে।

আটক নসিমনের ড্রাইভার পান্না জানায়, চালগুলো মোড়লহাট থেকে নিয়ে কুশলডাঙ্গী বাজারের ব্যবসায়ী এমেরুল মিলারের গুদাম ঘরে নিয়ে যাওয়া হচ্ছিল। এই চালের বস্তাগুলো এমেরুল মিলার ক্রয় করেছেন।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন জানান, এ ঘটনায় জড়িতদের সকলকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেওয়া হবে। অভিযান অব্যাহত রয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ