ঠাকুরগাঁওয়ে করোনা উপসর্গে নারী ও যুবকের মৃত্যু

প্রকাশিতঃ ৭:০৮ অপরাহ্ণ, শুক্র, ২৯ মে ২০

ঠাকুরগাঁও প্রতিনিধি : জেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রানী বেগম (২৩) নামের এক গৃহবধূ ও আব্দুল জলিল (২৩) নামের এক তরুণ যুবকের মুত্যু হয়েছে।

করোনার উপসর্গ নিয়ে জেলায় এখন পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক নাদিরুল আজিজ চপল।

বৃহস্পতিবার রাতে হাসপাতালের প্রি-আইসোলেশন ওয়ার্ডে ওই গৃহবধূ মারা যায়। এর আগে বৃহস্পতিবার দুপুরে একই উপসর্গ নিয়ে মারা যায় আব্দুল জলিল (২৩) নামের আরেক তরুণ।

মৃত রানী বেগম (২৩) সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি গ্রামের আকবর আলীর স্ত্রী ও মৃত আব্দুল জলিল (২৩) বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের ন্যাংটিহাড়া গ্রামের প্রয়াত মইনুদ্দিনের ছেলে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক নাদিরুল আজিজ চপল জানান, নিহত গৃহবধূ ব্যক্তি গলাব্যাথা, জ্বরসহ শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বৃহস্পতিবার সকাল ৮টায় ও একই সমস্যা নিয়ে বুধবার রাত ২টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয় তরুণ।

পরে তাদের হাসপাতালেল প্রি-আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হয়। এরমধ্যে বৃহস্পতিবার দুপুরে মারা যায় তরুণ ও রাতে মারা যায় গৃহবধু।

তিনি আরও বলেন, নিহতদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে যানা যাবে সে করোনায় আক্রান্ত কিনা।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।