ঠাকুরগাঁওয়ে খাদ্যসামগ্রীর দাবিতে মহাসড়ক অবরোধ

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ণ, শুক্র, ১০ এপ্রিল ২০

হিমেল তালুকদার, ঠাকুরগাঁও : কনাভাইরাসের বিস্তার মোকাবিলায় সবচেয়ে মোক্ষম অস্ত্র হলো বাসাবাড়ি থেকে বের না হওয়া। প্রয়োজনে বের হলেও ‘সামাজিক দূরত্ব’ বজায় রাখা। এ নির্দেশনা মেনেই শুক্রবার ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের লোকজন কচুবাড়ি এলাকার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে খাদ্যসামগ্রীর দাবিতে বিক্ষোভ করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে আউলিয়াপুর ইউনিয়নের ৫টি গ্রামের শতাধিক নারী-পুরুষ ঠাকুরগাঁও-পঞ্চগড় সড়কে অবস্থান নেন। তাঁরা সড়কে বাঁশ ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। এ সময় কয়েকজন যুবক বিক্ষোভকারীদের সামাজিক দূরত্ব মেনে বিক্ষোভ করার নির্দেশনা দেন। তখন বিক্ষোভকারীরা নির্দিষ্ট দূরত্ব পরপর সড়কে বসে পড়েন।

বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে যান। এ সময় লোকজন খাদ্যসামগ্রীর জন্য বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এসময় ইউএনও আবদুল্লাহ আল মামুন খাদ্যসামগ্রী দেওয়ার আশ্বাস দিলে বিক্ষুব্ধ লোকজন সড়ক থেকে সরে যান।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ