ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রকসহ ৬ জন কারাগারে

প্রকাশিতঃ ৪:০০ অপরাহ্ণ, শুক্র, ১৫ নভেম্বর ১৯

ঠাকুরগাঁও প্রতিনিধি: অর্থ আত্মসাতের অভিযোগে দুদকের অভিযানে আটক হওয়া ঠাকুরগাঁও সদরের খাদ্য নিয়ন্ত্রক, পিআইও, ইউপি চেয়ারম্যানসহ ৬জনকে কারাগারে প্রেরন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ হাসানুজ্জামান এ নির্দেশ দেন।

আজ দুপুরে দুদক দিনাজপুর আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তারা প্রিজন ভ্যানে আটককৃতদের জেলা ও দায়রা জজ আদালতে তাদের হাজির করেন। এসময় আটককৃতদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন বিচারক মোঃ হাসানুজ্জামানিন।

উল্লেখ্য, ভুয়া ৫টি প্রকল্প দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে বুধবার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সিংহ, সদর উপজেলা খাদ্য গুদামের সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাবুদ্দিন, সদরের উপজেলার গড়েয়া খাদ্য গুদামের কর্মকর্তা মাইদুল ইসলাম, সদরের শিবগঞ্জ খাদ্য গুদামের সাবেক কর্মকর্তা গোলাম মোস্তফা, সদর উপজেলার সাবেক প্রকল্প কর্মকর্তা গোলাম কিবরিয়া ও সদর উপজেলার ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মনকে আটক করে দুদক।

সময় জর্নাল/ সুজন

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ