ঠাকুরগাঁওয়ে ছেলের হাতে বাবা খুন

প্রকাশিতঃ ৫:৫০ অপরাহ্ণ, মঙ্গল, ২৮ জানুয়ারি ২০

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে সাইফুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার একমাত্র ছেলে রাসেল রানা (২২) ।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) ভোরে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের রুপগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মানুষিক ভারসাম্যহীন ছেলে রাসেল (২২) ভোরে বাবার রুমে গিয়ে উচ্চস্বরে চেঁচামেচি করে। এ সময় বাবা শরিফুল ইসলাম বাঁধা দিলে রাসেল উত্তেজিত হয়ে কোদাল দিয়ে তার বাবাকে আঘাত করে । পরে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সাইফুল ইসলামের স্ত্রী জানান, একমাত্র ছেলে রাসেলের দীর্ঘদিন ধরেই মানসিক সমস্যা ছিলো। কথায় কথায় সে রেগে গিয়ে মারধর করতো যে কাউকে। ভোর রাতে সে কেনো চিৎকার চেচামেচি করলো আর কেনোই বা এমন ঘটনা ঘটালো তা তিনি বুঝে উঠতে পারেননি।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাসিবুল ইসলাম জানান, অভিযুক্ত রাসেল একজন মানষিক ভারসাম্যহীন। ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তবে পরবর্তীতে কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ