ঠাকুরগাঁওয়ে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ

প্রকাশিতঃ ৯:৪১ অপরাহ্ণ, বৃহঃ, ১৬ এপ্রিল ২০

হিমেল তালুকদার : ঠাকুরগাঁও সদর উপজেলা অকচা ও সালান্দর ইউনিয়নের মধ্যবর্তী বটতলি বাজার ফাড়াবাড়ি আঞ্চলিক সড়কে স্থানীয় কয়েকটি গ্রামের কয়েকশত কর্মহীন মানুষ ত্রাণের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

বৃহস্পতিবার দুপুরে সামািজক দূরত্ব বজায় না রেখেই সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন এলাকাবাসী। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

ঘন্টাব্যাপী এই অবরোধে বিক্ষোভকারীদের অভিযোগ, করোনা পরিস্থিতির কারণে সরকারের নির্দেশ মোতাবেক প্রায় পনেরদিন যাবত কর্মহীন অবস্থায় তারা নিজ বাড়িতে অবস্থান করছেন। সরকার থেকে বিভিন্ন স্থানে পর্যাপ্ত ত্রাণ বিতরণ করার কথা বলা হলেও তারা আজ পর্যন্ত কোন ত্রাণ পান নাই। স্থানিয় ইউপি সদস্য ও চেয়ারম্যানের কাছে ধর্ণা দিয়েও কোন কাজ হচ্ছে না। তাই ক্ষুধার জ্বালায় বাধ্য হয়ে সড়কে অবস্থান নিয়েছেন তারা।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ-আল-মামুন জানান, প্রতিটি ইউনেয়নে জনপ্রতিনিধিদের মাধ্যমে সরকারি ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। ধারাবাহিকভাবে সকল দরিদ্র কৃষক, দিনমজুর ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ পৌঁছে দেয়া হচ্ছে। কেউ বাদ পরবেন না, প্রত্যেকটি অসহায় পরিবারের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ