ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল সংঘর্ষে শিশু নিহত

প্রকাশিতঃ ১:৫২ অপরাহ্ণ, রবি, ২২ ডিসেম্বর ১৯

হিমেল তালুকদার: ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানাধীন ঢোলারহাট নামক এলাকায় দুই মটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে রিংকি নামে ৩ বছরের এক শিশুর অকাল মৃত্যু হয়েছে।এ ঘটনায় শিশুরটির মা গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকাল ৪ টার দিকে।

নিহত রিংকি (৩) রুহিয়া থানাধীন আখানগর ইউনিয়েনর দেলুয়া পাড়াা গ্রামের সঞ্চয় চন্দ্রের মেয়ে।

জানা যায়, নিহত শিশু তার বাবা মায়ের সাথে ঢোলারহাট থেকে রুহিয়া হয়ে মটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলো। দুর্ঘটনার অপর মটরসাইকেলটির পরিচয় নিশ্চিত করা যায়নি।

রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন জানান, গতকাল ঢোলারহাট থেকে বাড়ি ফেরার সময় মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মটর সাইকেলে থাকা শিশু ও তার মা গুরুতর আহত হয়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শনিবার রাত ৩ টার দিকে সেখানে কত্যর্বরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষনা করে। শিশুটির মা স্বস্তিকা রানী গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এদিকে শিশুর এই অকাল মৃত্যুতে পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ