ডায়মন্ড ওয়ার্ল্ডের সর্ববৃহৎ শোরুম এখন মিরপুরে

প্রকাশিতঃ ১১:৪৫ পূর্বাহ্ণ, শুক্র, ১৩ নভেম্বর ২০

অর্থনৈতিক প্রতিবেদক :  রাজধানীর মিরপুর-১১ এর মর্নিং গ্লোরীর তৃতীয় তলায় এখন ডায়মন্ড ওয়ার্ল্ডের সর্ববৃহৎ শোরুম। বাংলাদেশের জুয়েলারী জগতের সবচেয়ে বেশী শোরুম সমৃদ্ধ ISO CERTIFIED জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি মূলত মিরপুরের ইজাব ইসলাম টাওয়ার থেকে তাদের নিজস্ব ফ্লোরে স্থানান্তরিত হয়েছে।

নতুন শোরুম উদ্বোধন উপলক্ষ্যে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ১২ নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে কেক কেটে শোরুম উদ্বোধন করেন ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ ও ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই’র সহ-সভাপতি এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রেতা সাধারণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা দিলীপ কুমার আগরওয়ালা বলেন, গ্রাহক সেবাই আমাদের ব্যবসার মূলধন। মিরপুরবাসী যেন একই ছাদের নিচে সকল ধরণের সেবা পায় সেই ব্যবস্থাই আমরা করেছি। এই শোরুমে রয়েছে লাইট ওয়েট, হেভি ওয়েট, মেনস কালেকশন, ব্রাইডাল জুয়েলারীসহ অন্যান্য গহনার আলাদা আলাদা কাউন্টার। তাছাড়া এই শোরুমে আমরা একটি সেফ কিড জোন করেছি, যেখানে বাবা-মায়ের সঙ্গে আসা ছোট্ট সোনামনিরা আনন্দে সময় কাটাতে পারবে।

উদ্বোধনী দিনে প্রতিটি কেনাকাটায় গ্রাহকরা পেয়েছেন নিশ্চিত উপহার, গিফট ভাউচার ও র‌্যাফেল ড্র-এর সুযোগ। এছাড়া দিপাবলী উপলক্ষে ১৪ নভেম্বর রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত ডায়মন্ড ওয়ার্ল্ডের সকল শোরুমে ডায়মন্ডের সকল গহনায় থাকছে ২৬% ছাড় এবং অনলাইন কেনাকাটায় থাকছে বিশেষ ছাড়।

সময় জার্নাল/শাহ্ আলম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।