ডিআইইউসাসের প্রেস আলাপনের ১৫ তম পর্ব আজ

প্রকাশিতঃ ১১:৩৭ পূর্বাহ্ণ, বৃহঃ, ১৬ জুলাই ২০

ইসমাম হোসেন, ডিআইইউ প্রতিনিধি :

করোনাকলীন ক্যাম্পাস, বিসিএস প্রস্তুতি, উচ্চশিক্ষা, অনলাইন শিক্ষাসহ নানা প্রসঙ্গ নিয়ে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস) শুরু করেছে ধারাবাহিক ফেসবুক লাইভ প্রোগ্রাম ‘প্রেস আলাপন’। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল “সময় জার্নাল”।

আজ শনিবার (১৬জুলাই) প্রেস আলাপনের ১৫ তম পর্বে আলোচনার বিষয় “ ভালবাসার ক্যাম্পাস কথন ”। রাত ৯টায় ডিআইইউ সাংবাদিক সমিতির অফিসিয়াল ফেসবুক পেজ ও গ্রুপ থেকে লাইভটি সম্প্রচারিত হবে।

ফাইজুল হক নোমান এর সঞ্চালনায় অতিথি হিসেবে থাকবেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ও একুশে টেলিভিশন প্রতিনিধি আব্দুর রহিম, ডুয়েট সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক মানবজমিন এর প্রতিনিধি মাহামুদুল হাসান (রাজ) এবং অারো উপস্থিত থাকবেন বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক কালের কন্ঠ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শামস্ জেবিন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।