ডিনার পার্টির পরই করোনায় আক্রান্ত রোনালদো

প্রকাশিতঃ ১১:৫৮ অপরাহ্ণ, মঙ্গল, ১৩ অক্টোবর ২০

স্পোর্টস ডেস্ক : সতীর্থদের সঙ্গে ডিনার পার্টিতে অংশগ্রহণের পরদিনই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগাল ফুটবল ফেডারেশন রোনালদোর করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছে। করোনা পজিটিভ হওয়ার কারণে বর্তমানে আইসোলেশনে রয়েছেন পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী এই সুপারস্টার।

গত পরশু রাতে নেশন্স লিগে ফ্রান্সের মুখোমুখি হয় পর্তুগাল। এর আগে ৮ অক্টোবর রাতে স্পেনের বিপক্ষে পীতি ফুটবল ম্যাচ খেলে দেশটি। দুই ম্যচেই খেলেন রোনালদো। ফ্রান্সের বিপক্ষে ম্যাচের পরের দিন সতীর্থদের সঙ্গে ডিনার পার্টির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন এই সুপারস্টার। এর কয়েক ঘণ্টা পর টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে তার। স্পেন-ফ্রান্সের বিপক্ষে দুটি ম্যাচই ড্র হয়। আগামী বৃহস্পতিবার রাতে সুইডেনের বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল। এই ম্যাচে খেলতে পারবেন না রোনালদো।

বর্তমান সময়ের অন্যতম সেরা এই ফুটবল তারকা ক্লাব ফুটবলে জুভেন্টাসের হয়ে খেলেন। কিছুদিন আগেই ক্রিশ্চিয়ানো রোনালদো এবং জুভেন্টাসের অন্য খেলোয়াড়দের বিরুদ্ধে করোনা আইন ভঙ্গ করার অভিযোগ উঠেছিল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।