ঢাকায় কনসার্টে গাইবেন নোবেল

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ, রবি, ৩০ জুন ১৯

বিনোদন ডেস্ক: ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো-এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পাওয়া কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল এবার গান গাইবেন ঢাকায়। একই মঞ্চে গাইবেন ‘আশিকি ২’ সিনেমার ‘শুন রাহা হ্যায়’ খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি। পাশাপাশি আরও থাকছেন বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী তাসনিম আনিকা ও ভারতের সানা খান।

আগামী ১৯ জুলাই (শুক্রবার) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির নবরাত্রী হলে হতে যাচ্ছে জমকালো এই মিউজিক্যাল কনসার্ট। যৌথভাবে এই কনসার্টের আয়োজন করছে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট।

কনসার্ট উপলক্ষে শনিবার দুপুরে বিএফডিসি’র ৮নং ফ্লোরে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে আয়োজনটি নিয়ে বিস্তারিত জানানো হয়।
এতে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টস এর ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও হেড অব অপারেশন আনিসুর রহমান।

কনসার্টে সিলভার টিকিটের দাম ২ হাজার, গোল্ড টিকিকের দাম ৫ হাজার এবং ভিআইপি টিকিটের দাম রাখা হয়েছে ১৫ হাজার টাকা। ৫ জুলাই থেকে ঢাকার বিভিন্ন রেস্তোঁরাসহ অনলাইনে টিকিট ক্রয়ের সুবিধা রাখা হয়েছে। আগামী ৫ জুলাই থেকে ঢাকা শহরের কয়েকটি রেস্তঁরাসহ অনলাইনেও পাওয়া যাবে এই কনসার্টের টিকেট।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ