ঢাকায় কাল মুক্তি পাচ্ছে ফ্র্যাঞ্চাইজি ‘টার্মিনেটর:ডার্ক ফেইট’

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ণ, বৃহঃ, ৩১ অক্টোবর ১৯

বিনোদন ডেস্ক: হলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘টার্মিনেটর’। এ সিরিজের প্রায় সব সিনেমাই বক্স অফিসে ঝড় তুলেছে। শুক্রবার (১ নভেম্বর) যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে এর নতুন পর্ব ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’। একই দিন ঢাকার স্টার সিনেপ্লেক্সেও সিনেমাটি মুক্তি পাবে।

টিম মিলার পরিচালিত এবং জেমস ক্যামেরন ও ডেভিড ইলিসন প্রযোজিত ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ২০০ মিলিয়ন মার্কিন ডলার। সিনেমাটি দর্শকদের জন্য দারুণ সব চমক নিয়ে হাজির হচ্ছে। এতে অ্যাকশন হিরো আর্নল্ড শোয়ার্জনেগারের বিপরীতে দীর্ঘ বিরতির পর অভিনয় করেছেন অ্যাকশন কুইন লিন্ডা হ্যামিলটন। এবার প্রধান চরিত্রেই থাকছেন তিনি। বিখ্যাত সারাহ কনর চরিত্রে আবারও অভিনয় করবেন এই তারকা।

এর আগে টার্মিনেটরের প্রথম কিস্তিতে ছিলেন লিন্ডা হ্যামিলটন। এরপর সিরিজটি থেকে দীর্ঘ বিরতি নেন তিনি। আর এবার ফিরছেন নতুন ঝাঁজালো, মারকুটে ভূমিকায়।

৬৩ বছর বয়সী এই অভিনেত্রী জানান, ১৯৯১ সালের ‘জাজমেন্ট ডে’র পর ফের একবার টার্মিনেটরের স্বাদ পাওয়া এই সিনেমায়। অ্যাকশন দৃশ্যগুলো থাকছে আগের চেয়ে দশগুণ বড়।

মূলত ‘ডার্ক ফেইট’ জেমস ক্যামেরন পরিচালিত ‘টার্মিনেটর: জাজমেন্ট ডে’র (১৯৯১) সরাসরি সিক্যুয়েল। তবে তাতে শেষ তিন সিনেমা ‘টার্মিনেটর থ্রি: রাইজ অফ দ্য মেশিন’ (২০০৩), ‘টার্মিনেটর স্যালভেশন’ (২০০৯) এবং ‘টার্মিনেটর জেনিসিস’র (২০১৫) অনেক যোগসূত্র থাকবে বলেও জানা যায়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ