তামিম কি ম্যাচটাই ছেড়ে দিলেন?

প্রকাশিতঃ ৪:৪১ অপরাহ্ণ, মঙ্গল, ২ জুলাই ১৯

স্পোর্টস ডেস্ক: ক্যাচ ছাড়া মানে ম্যাচ ছাড়া। আর সেই ক্যাচটা যদি রোহিত শর্মার হয় তাহলে তো আর কথাই নেই। রোহিতের বড় ইনিংসের কারণে আজ ভারতের বিপক্ষে ম্যাচটা হেরে গেলে নিশ্চিতভাবে নিজেকে ক্ষমা করতে পারবেন না তামিম। টাইগারভক্তরা মনে করছেন, তামিম ক্যাচ নয় হয়তো ম্যাচটাই ছেড়ে দিলেন।

ম্যাচের সেটি পঞ্চম ওভার। ভারতের রান ১৮। রোহিত শর্মা ও লোকেশ রাহুল নিজেদের মতোই খেলছেন। ছন্দে ফেরার চেষ্টায় রাহুল আর প্রথম থেকেই আগ্রাসী রোহিত। মুস্তাফিজের করা পঞ্চম পুল করেছিলেন রোহিত শর্মা। ভালোভাবে টাইমিং করতে পারেননি ভারতীয় ওপেনার। ডিপে দাঁড়িয়ে ছিলেন তামিম ইকবাল। কিছুটা সরে যেতেই বল এসে পড়লো তার হাতে। তবে ধরে রাখতে পারলেন তামিম। রোহিতের রান তখন মাত্র ৯!

জীবন পাওয়ার পর রোহিত হয়েছেন আরো আগ্রাসী। এবারের আসরে তিনটি সেঞ্চুরি করেছেন রোহিত শর্মা। বাংলাদেশের বিপক্ষেই কি তাহলে চতুর্থটা? এমনটি হলে এই ম্যাচ জয় বাংলাদেশের জন্য কঠিন হয়ে যাবে। আর এই ম্যাচ হারলে বিশ্বকাপ থেকে বাংলাদেশের বিদায় নিশ্চিত।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, সাইফউদ্দিন, মাশরাফি মর্তুজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, ঋষভ পান্ত, দিনেশ কার্তিক, এমএস ধোনি, হার্ডিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ