তুরস্কে উচ্চশিক্ষা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ণ, রবি, ১৫ নভেম্বর ২০

সময় জার্নাল প্রতিবেদক : তুরস্কে উচ্চশিক্ষার বিস্তারিত তথ্য জানতে আগ্রহী শিক্ষার্থীদের নিয়ে ‘স্ট্যাডি ইন তুর্কি বিডি’র উদ্যোগে তুরস্কে উচ্চশিক্ষা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫ নভেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ওয়েবিনারটি অনুষ্ঠিত হয়। এতে মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন জনপ্রিয় নিউজ পোর্টাল সময় জার্নাল। সময় জার্নালের ওয়েব সাইট ও অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে ওয়েবিনারটি সরাসরি সম্প্রচার করা হয়।

ফারহান খানের সঞ্চালনায় ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ এবং তুরস্কের ইস্তাম্বুল ওকান বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক গুনের গুরসয়।

ওয়েবিনারে তুরস্কে উচ্চশিক্ষার কি কি সুযোগ সুবিধা, কি কি রিকোয়ারমেন্ট, লেখাপড়ার পাশাপাশি চাকরি করা যাবে কিনা, স্কলারশিপের সুযোগ আছে কিনা, কোন কোন ইউনিভার্সিটিতে কি কি কোর্স করা যাবে, টিউশন ফি কত -এসব বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।