দিনাজপুরে করোনায় নার্সিং ইন্সট্রাক্টর আমিনা খাতুনের মৃত্যু

প্রকাশিতঃ ৫:১৪ অপরাহ্ণ, বৃহঃ, ১২ নভেম্বর ২০

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোছাঃ আমিনা খাতুন (৫২) নামে আরো এক নার্সিং ইন্সট্রাক্টরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ১০টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা রেড জোনে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত আমিনা খাতুন দিনাজপুর নার্সিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর ছিলেন। এ নিয়ে দিনাজপুরে করোনায় দুইজন নার্সিং ইন্সট্রাক্টরের মৃত্যু হলো। এর আগে গত ৩ নভেম্বর দিবাগত রাতে করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুর নার্সিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর রহিমা খাতুন (৪৫) মৃত্যুবরণ করেন।

মৃত আমিনা খাতুনের এক সহকর্মী জানান, গত ২০ অক্টোবর আমিনা খাতুনের নমুনা সংগ্রহ করা হয়। ২১ নভেম্বর তার নমুনায় করোনা পজিটিভ শনাক্ত হয়। পরে তাঁকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তাঁর মৃত্যু হয়।

মৃত আমিনা খাতুন দিনাজপুর জেলার বিরল উপজেলার বাসিন্দা ছিলেন। তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাঁর স্বামী জাহাঙ্গীর আলম দিনাজপুর কলেজিয়েট স্কুল এন্ড কলেজের প্রভাষক।

উল্লেখ্য, গত অক্টোবরের শেষের দিকে একই সঙ্গে দিনাজপুর নার্সিং ইনস্টিটিউটের শিক্ষক ও কর্মকর্তাসহ নয়জন করোনাভাইরাসে আক্রান্ত হন। তাদের মধ্যে নার্সিং ইন্সট্রাক্টর রহিমা খাতুন ৩ নভেম্বর রাতে ও আমিনা খাতুন ১২ নভেম্বর সকাল ১০টায় মারা যান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।