দুই শিক্ষার্থীর পর এবার করোনায় আক্রান্ত নোবিপ্রবির শিক্ষক

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ণ, শুক্র, ২৯ মে ২০

খাদিজা খানম, নোবিপ্রবি প্রতিনিধি : করোনায় আক্রান্ত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের একজন শিক্ষক। শুক্রবার (২৯ মে) আক্রান্ত শিক্ষকের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন। এর আগে পরিবারসহ দুই শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছিলো।

তিনি বলেন, গতকাল আমাদের বিশ্ববিদ্যালয়ের ল্যাবে স্যাম্পল দিয়ে আসি। আজকে ভোর ৫টায় রিপোর্ট আসে পজেটিভ। বাসায় অন্যান্যদের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, বাসায় অন্যান্যদের এখনো পরীক্ষা করানো হয়নি। পরীক্ষা করানো হলে আক্রান্ত হওয়ার বিষয়টি জানা যাবে।

এইদিকে বিশ্ববিদ্যালয়ের অনুজীব বিজ্ঞান বিভাগের ২০১৩-১৪ বর্ষের শিক্ষার্থী মোবারক হোসেন পরিবারসহ ৫ জন আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই সবাই সুস্থ হয়েছেন বলে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) নিশ্চিত করেন।

অন্যদিকে ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১২-১৩ বর্ষের শিক্ষার্থী বাবা-ভাইসহ তিনজন আক্রান্ত হওয়ার পর একজন সুস্থ হয়েছেন বাকি ২ জনের অবস্থা ভালোর দিকে রয়েছে বলে জানান আক্রান্ত হওয়া শিক্ষার্থী। তিনি বলেন, আমরা দুইভাই প্রাতিষ্ঠানিক আইসোলশনে ছিলাম। এর মধ্যে ছোটভাই সুস্থ হয়ে ঈদের আগের দিন বাসায় ফিরেছে। আমার আর আব্বুর অবস্থাও ভালোর দিকে রয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।