দুদক কার্যালয়ে জি কে শামীমের জিজ্ঞাসাবাদ চলছে

প্রকাশিতঃ ১২:৩৬ অপরাহ্ণ, সোম, ৪ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় দিনের মতো বিতর্কিত ঠিকাদার জি কে শামীমকে দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয়ে আনা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ।

সোমবার (৪ নভেম্বর) সকাল ১১টার দিকে তাকে দুদক কার্যালয়ে আনা হয়। দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় দিনের মতো জি কে শামীমকে দুদক কার্যালয়ে আনা হয়েছে। তার বিরুদ্ধে এরই মধ্যেই মামলা করেছে দুদক। তদন্ত চলছে। আদালতের অনুমতি নিয়ে আমরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে এসেছি।

এর আগে রোববার (৩ নভেম্বর) দুপুর ২টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে দুদক কার্যালয়ে আনা হয়েছিলো।

গত ২০ সেপ্টেম্বর কথিত যুবলীগ নেতা ও ঠিকাদার জি কে শামীম এবং তার সাত দেহরক্ষীকে আটক করে র‌্যাব। ওই অভিযানে এক কোটি ৮০ লাখ নগদ টাকা উদ্ধার করা হয়। এছাড়া প্রায় ১৬৫ কোটি টাকার এফডিআর পাওয়া যায়। যার মধ্যে তার মায়ের নামে ১৪০ কোটি ও ২৫ কোটি টাকা শামীমের নামে। একইসঙ্গে পাওয়া যায় মার্কিন ডলার, মাদক ও আগ্নেয়াস্ত্র।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ