দু’হাজার নতুন চিকিৎসক নিয়োগ হচ্ছে না: স্বাস্থ্য অধিদফতর

প্রকাশিতঃ ৭:৫৬ পূর্বাহ্ণ, বুধ, ২৯ জুলাই ২০

সময় জার্নাল ডেস্ক : করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিতে জরুরি ভিত্তিতে দুই হাজার সহকারী সার্জন পদ সৃষ্টি করা হলেও আপাতত চিকিৎসক নিয়োগের সিদ্ধান্ত থেকে সরে এসেছে স্বাস্থ্য অধিদফতর।

মঙ্গলবার (২৮ জুলাই) স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (প্রশাসন) ডা. মো. বেলাল হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে এ বিষয়টি জানানো হয়।

জানা গেছে, করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে ১৫৮টি ৫০ শয্যাবিশিষ্ট উপজেলা হাসপাতালে, ২৬৬টি ৩১ শয্যাবিশিষ্ট উপজেলা হাসপাতালে, ২৮টি ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে এবং ১৮টি ১০ শয্যাবিশিষ্ট হাসপাতালে সহকারী সার্জন (ইমার্জেন্সি মেডিকেল অফিসার, ইন্ডোর মেডিকেল অফিসার, রেডিওলজিস্ট ও অ্যানেস্থিসিয়া) পদে চিকিৎসক নিয়োগের জন্য অর্থ মন্ত্রণালয়ের অনুমতিসহ সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছিল। আজ ২০০০ চিকিৎসক নিয়োগের স্মারকটি বাতিল করা হয়।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।