দেহরক্ষী হারুনের মৃত্যুতে শাকিবে শোক প্রকাশ

প্রকাশিতঃ ১১:৩৮ পূর্বাহ্ণ, সোম, ৬ জানুয়ারি ২০

বিনোদন ডেস্ক: নায়ক শাকিব খানের দেহরক্ষী হারুন অর রশিদ মারা গেছেন। রোববার সকাল সাড়ে ৭টায় রাজধানীর গ্রিনরোডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শাকিব খানের ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট সবুজ মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

সবুজ জানান, হারুন ব্রেন টিউমারে আক্রান্ত ছিল এবং তার শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। হারুনের গ্রামের বাড়ি কুমিল্লাতে। সেখানে পারিবারিক গোরস্তানে তার দাফন সম্পন্ন হবে।

শাকিব খানের দীর্ঘদিনের দেহরক্ষী হারুনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শাকিব খান। তিনি বলেন, আমার জন্য নিবেদিত প্রাণ ছিল হারুন। শুটিং ও ব্যক্তিগত চলাফেরায় সে সবসময় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতো। সে আমার পরিবারের একজন সদস্যের মতোই ছিল।

তার এত দ্রুত চলে যাওয়া আমার জন্য ভীষণ কষ্টের। হারুনের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ