দ্বিতীয় পরীক্ষায় করোনা নেগেটিভ স্বরাষ্ট্রমন্ত্রীর

প্রকাশিতঃ ১০:২৫ পূর্বাহ্ণ, সোম, ১৬ নভেম্বর ২০

সময় জার্নাল ডেস্ক : প্রথমবার নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসলেও দ্বিতীয় দফায় পরীক্ষার পর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

রোববার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মন্ত্রী নিজেই।

এর আগে রোববারই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীনের করোনা আক্রান্ত হওয়ার খবর আসে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা বলেছিলেন, আজ সকালে গণভবনে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে থাকার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী ও সচিব মহোদয়ের। সেজন্য তাদের করোনা পরীক্ষা করতে আইসিডিডিআরবিতে নমুনা দেয়া হয়। শনিবার রাতে দু’জনেরই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। পুনরায় নিশ্চিত হওয়ার জন্য দু’জনের নমুনা পুলিশ হাসপাতালে দেয়া হয়েছে। তবে দু’জনের মধ্যে কোনো লক্ষণ বা উপসর্গ নেই বলে জানান তিনি।

প্রথমবার নমুনা পরীক্ষায় পজিটিভ আসার পর দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় আপনার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে- এ বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, অনেকটা এ রকমই।

বর্তমানে স্থাস্থ্যের অবস্থা জানতে চাইলে তিনি বলেন, চিকিৎসকরা বলতে পারবেন। বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন বলে জানান তিনি।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।