নতুন জীবন শুরু করলেন সংগীতশিল্পী কিশোর

প্রকাশিতঃ ১২:০৪ অপরাহ্ণ, শুক্র, ১৫ নভেম্বর ১৯

বিনোদন ডেস্ক: জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ক্লোজআপ তারকা-সংগীতশিল্পী কিশোর। প্রেম কিংবা নিজের পছন্দে নয়, পারিবারিক পছন্দেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই গায়ক। কনে স্নিগ্ধা, তিনি মিডিয়ার সঙ্গে সংশ্লিষ্ট নন।

দুই পরিবারের উপস্থিতিতে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে রাজধানীর লেডিস ক্লাবে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এতে দুই পরিবারের সদস্য ছাড়াও মিডিয়ার অনেকেই উপস্থিত হন।

এই তালিকায় রয়েছেন- তপন চৌধুরী, নকীব খান, সামিনা চৌধুরী, প্রিন্স মাহমুদ, রবি চৌধুরী, শওকত আলী ইমন, আসিফ আকবর, মাহমুদ জুয়েল, শফিক তুহিন, বালাম, কণা, জয় শাহরিয়ার, পারভেজ, ধ্রুব গুহ, জুয়েল মোর্শেদ’সহ ক্লোজআপ ও সেরাকণ্ঠ’র বেশ কিছু তারকা।

বিয়েতে উপস্থিত হওয়া অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নতুন জীবনের জন্য কিশোরকে শুভকামনা-অভিনন্দন জানান।

ওইদিন সন্ধ্যার পর থেকে সংগীত পরিবেশনার মধ্য দিয়ে বিয়ের উৎসব শুরু হলেও শুভলগ্ন অনুষ্ঠিত হয় মধ্যরাতের পর। কিশোর জানান, ১৮ নভেম্বর বিয়ের আরেকটি আনুষ্ঠানিকতা হবে তার জন্মস্থান চট্টগ্রামে। দাম্পত্য জীবনের জন্য সবার আশীবাদ কামনা করেন এই গায়ক।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ