নতুন নোট মিলবে ২২ মে থেকে

প্রকাশিতঃ ১২:৪৫ অপরাহ্ণ, মঙ্গল, ২১ মে ১৯

স্টাফ রিপোর্টার : ঈদে শুধু পোষাকই নয় সালামি বা বিনিময়ের টাকাও নতুন চাই। আর তাই ব্যাংকের দিকে তাকিয়ে থাকে সাধারণ মানুষ।

এবার ঈদ উপলক্ষে বুধবার (২২ মে) থেকে নতুন নোট বিনিময় শুরু হবে। যা চলবে ৩০ মে পর্যন্ত।

বাংলাদেশ ব্যাংকের পাশাপাশি ঢাকায় বাণিজ্যিক ব্যাংকগুলোর বিভিন্ন শাখা থেকে ১০, ২০, ৫০ ও ১০০ টাকার নতুন নোট বিশেষ ব্যবস্থায় বিনিময় করা হবে।

বাংলাদেশ ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঢাকায় এনসিসি ব্যাংকের যাত্রাবাড়ী, জনতা ব্যাংকের আবদুল গণি রোড করপোরেট, অগ্রণী ব্যাংকের জাতীয় প্রেস ক্লাব, এনআরবি  গ্লোবাল ব্যাংক মিরপুর, সাউথইস্ট ব্যাংক কারওয়ান বাজার, সোশ্যাল ইসলামী ব্যাংক বসুন্ধরা সিটি (পান্থপথ), উত্তরা ব্যাংক চকবাজার, সোনালী ব্যাংক রমনা করপোরেট, ঢাকা ব্যাংক উত্তরা, আইএফআইসি ব্যাংক গুলশান, ন্যাশনাল ব্যাংক মহাখালী, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক মোহাম্মদপুর, জনতা ব্যাংক রাজারবাগ, পূবালী ব্যাংক সদরঘাট, শাহজালাল ইসলামী ব্যাংক মালিবাগ, ওয়ান ব্যাংক বাসাবো, ব্র্যাক ব্যাংক শ্যামলী, ডাচ্-বাংলা ব্যাংক এসএমই অ্যান্ড এগ্রিকালচার দক্ষিণখান, প্রিমিয়ার ব্যাংক বনানী, ব্যাংক এশিয়া ধানমন্ডি শাখা থেকে নতুন নোট সংগ্রহ করা যাবে।

এ ছাড়া নতুন নোট সংগ্রহ করা যাবে আল-আরাফাহ ইসলামী ব্যাংক নন্দীপাড়া, প্রাইম ব্যাংক এলিফ্যান্ট রোড, মার্কেন্টাইল ব্যাংক নারায়ণগঞ্জ, এক্সিম ব্যাংক শিমরাইল নারায়ণগঞ্জ, ইসলামী ব্যাংক গাজীপুর চৌরাস্তা, ইউসিবিএল গাজীপুর চৌরাস্তা, উত্তরা ব্যাংক সাভার, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক সাভার এবং ট্রাস্ট ব্যাংক কেরানীগঞ্জ শাখা থেকে।

সজা/এমএম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ