নরসিংদীতে ডিবি পরিচয়ে ৫ জুয়েলার্সে ডাকাতি

প্রকাশিতঃ ১২:৫৫ অপরাহ্ণ, মঙ্গল, ৫ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: নরসিংদীর ঘোড়াশালে ডিবি পুলিশ পরিচয়ে ৫টি স্বর্ণের দোকান ও একটি চালের দোকানে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতদের এলোপাতাড়ি পিটুনিতে দুই জন আহত হয়েছেন।

এসময় ডাকাতদল ১০৯ ভরি স্বর্ণালঙ্কার, ৫০০ ভরি রুপার অলঙ্কার ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নেয় বলে দাবি ব্যবসায়ীদের। সোমবার (৪ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে জেলার পলাশ উপজেলার ঘোড়াশাল স্বর্ণপট্টিতে এ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত তিনটার দিকে শীতলক্ষ্যা নদী দিয়ে স্পিডবোটে করে ২০ থেকে ২৫ জনের একটি ডাকাত দল এসে ঘোড়াশালের স্বর্ণপট্টিতে হানা দেয়। ওই সময় বাজারের নিরাপত্তারক্ষীদের কাছে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। একপর্যায়ে নিরাপত্তারক্ষীদের একসঙ্গে করে বেঁধে ফেলে। পরে একে একে ৫টি স্বর্ণের দোকানের তালা ভেঙে ভেতরে থাকা ১০৯ ভরি স্বর্ণালঙ্কার, ৫০০ ভরি রুপার অলঙ্কার ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নেয়। এতে বাধা দিতে গেলে দুই জনকে পিটিয়ে গুরুতর আহত করে ডাকাতদল।

খবর পেয়ে মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ১১টার দিকে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দারসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পলাশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. নাসির উদ্দিন বলেন, ব্যবসায়ীরা জানিয়েছেন তাদের ৫টি দোকান থেকে সব মিলিয়ে ১০৯ ভরি স্বর্ণালঙ্কার, ৫০০ ভরি রুপার অলঙ্কার ও নগদ ১৮ লাখ টাকা খোয়া গেছে। ডাকাতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়েছে। সব কিছু যাচাই বাছাই করে দেখা হচ্ছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ