নর্দান ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি

প্রকাশিতঃ ১:৪৩ পূর্বাহ্ণ, মঙ্গল, ২১ মে ১৯

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: নর্দান ইউনিভার্সিটি শাখার সাংগঠনিক কার্যক্রম বেগবান ও গতিশীল করার লক্ষে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মাসফুরুল হক সোহাগ এবং সাধারন সম্পাদক ফাহিমুল হক (ফাহিম) নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির বর্তমান কেন্দ্রীয় সভাপতি: অ্যাডভোকেট মো. নাজিম এবং সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার গত ১৫ মে বুধবার রাজধানীর তোপখানা রোডস্থ শিশু কল্যাণ পরিষদ অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, নর্দান ইউনিভার্সিটি শাখার নতুন কমিটির অনুমোদন দেয়।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের আইন সম্পাদক এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রীর এপিএস, বাংলাদেশ আওয়ামী লীগের আইন উপকমিটির কার্যনির্বাহী সদস্য, সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জুয়েল আহমেদ, বাংলাদেশ ল’ ক্লাবের সম্মানিত চেয়ারম্যান ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপদেষ্টা অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপদেষ্টা মফিজুর রহমান মিজু, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আইন বিষয়ক সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাত, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মনির হোসেন প্রমুখ। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এতথ্য নিশ্চিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. জুলকার নাঈম আসিফ, মো. সৈকত হোসাইন, আফফান বিন সুলতান, মো.  অভি হাসান অলি, মো. সুমন গাজী, মো. তানভীর রহমান, রাকিব হাসান

যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ মাহমুদ, নাজমুল হোসাইন, আরিফ উদ্দিন, আসিফ ইকবাল, মো. হাবিজ আল-আসাদ, শেহতাব বিন নিলয়

সাংগঠনিক সম্পাদক নাহিদ পারভেজ সাগর, বোরহান উদ্দিন, শেখ আব্দুল্লাহ বিন দলিল, দপ্তর সম্পাদক ইসতিয়াক শাহারিয়ার শাওন, প্রচার সম্পাদক সাবিনা আনোয়ার হোসেন ফারাবী, আইন বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার হিমি, অর্থ সম্পাদক তৌকির বিন নজরুল, ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান শুভ, ক্রীড়া  বিষয়ক সম্পাদক মো. নাহিদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ডেলতা চাকমা,  ছাত্রী বিষয়ক সম্পাদক জুলেখা আক্তার (জুলি), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহরিয়ার সৌরভ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওমর ফারুক সাগর। কার্যকরী সদস্য রাশেদুল ইসলাম, সানাউল্লাহ আহম্মেদ, মো. আসিফ মিয়া, সাফি আল  মনোনীত হয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ