নলডাঙ্গা আওয়ামী লীগে পাল্টাপাল্টি কমিটি ঘোষনা

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ণ, বুধ, ১১ মার্চ ২০

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি রইস উদ্দিন রুবেল ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটনকে বাদ দিয়ে নতুন কমিটি গঠন করে দিয়েছেন কেন্দ্রীয় আওয়ালীগের নেতারা।

উপজেলা আওয়ামীলীগের কমিটিতে আব্দুস শুকুরকে সভাপতি ও মুশফিকুর রহমান মুকুকে সাধারন সম্পাদক করে একটি পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দিয়েছেন তারা।

আজ বুধবার রাজধানীর ধানমন্ডির কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত নাটোর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারা এ নির্দেশ দেন।

এ সময় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ন সম্পাদক ও তথ্য মন্ত্রী হাসান মাহমুদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও গুরুদাসপুর আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, সাধারন সম্পাদক ও নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান প্রমুখ উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় উপস্থিত নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ নিশ্চিত করেছেন।

এর আগে গত বছরের ৮ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সরাসরি তৃণমূলের ভোটের মাধ্যমে রইস উদ্দিন রুবেল সভাপতি ও তৌহিদুর রহমান লিটন সাধারন সম্পাদক নির্বাচিত হন।

এরপরই উপজেলা আওয়ামীলীগের কমিটির সভাপতি রইস উদ্দিন রুবেলের বিরুদ্ধে বিডিআর বিদ্রোহ মামলার সাজাপাপ্ত আসামী হওয়ায় ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন দলীয় শৃংখলা বিরোধী এবং মাদক ও সন্ত্রাস চাঁদাবাজির অভিযোগের একাধিক মামলা থাকার অভিযোগ কেন্দ্রেীয় নেতাদের নজরে আনেন প্রতিপক্ষরা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ