নাটোরের পুত্রবধুকে ধর্ষণের দায়ে শশুর গ্রেফতার

প্রকাশিতঃ ১২:২৫ অপরাহ্ণ, মঙ্গল, ৫ মে ২০

নাটোর সংবাদদাতা: নাটোরের সিংড়ায় পুত্রবধুকে ধর্ষণ মামলার পলাতক আসামী শ্বশুড় আব্দুল হামিদকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প।

গত রাতে সিংড়া উপজেলার বিয়াশ চকপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। আব্দুল হামিদ একই এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।

র‌্যাবের নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি এস এম জামিল আহমেদ ও মামলা সুত্রে জানা যায়, উপজেলার বিয়াশ চকপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে আতিকুল ইসলামের স্ত্রী মোছাঃ মিম খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুড় আব্দুল হামিদ মিমের ওপর কুদৃষ্টি দেয়। এনিয়ে বাবা ও ছেলের মধ্যে বিরোধ সৃষ্টি হলে ছেলে আতিকুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে অন্যত্র গিয়ে বসবাস শুরু করে।

কিছুদিন পর আতিকুলের বাবা আব্দুল হামিদ তাদেরকে বুঝিয়ে পূনরায় বাড়ীতে ফিরিয়ে আনে। এরপর গত ২৬ এপ্রিল পুত্রবধু মিমকে একা পেয়ে গলায় ধারালো ছুড়ি ধরে তাকে ধর্ষণ করে। এ সময় মিমের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে আব্দুল হামিদ পালিয়ে যায়। পরে এ ঘটনায় মিম খাতুন বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন। তারপর থেকেই সে পলাতক ছিল ।

গতরাতে র‌্যাবের একটি অপারেশন দল অভিযান চালিয়ে আব্দুল হামিদকে গ্রেফতার করে।

সময় জার্নাল/ফারনান

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ