নাটোরে বৃদ্ধাকে ছুরিকাঘাত করে হত্যা

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ণ, বৃহঃ, ১৬ জানুয়ারি ২০

ইসাহাক আলী, নাটোর : জেলার গুরুদাসপুরে মনোয়ারা বেগম নামে এক বৃদ্ধাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ভোরে উপজেলার পার গুরুদাসপুর পূর্ব পাড়া মহল্লায় এই ঘটনা ঘটে।

নিহত মনোয়ারা বেগম প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক হাতেম আলীর স্ত্রী। মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনারুল ইসলাম ও প্রতিবেশীরা জানান, উপজেলার পার গুরুদাসপুর পূর্ব পাড়ার প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক হাতেম আলী তার প্রতিদিনের মত ভোর ৬টার দিকে ফজর নামাজ পড়তে মসজিদে যান। এরপর হাতেম আলীর বাড়ির ভিতর থেকে চিৎকার ও গোঙ্গানীর শব্দ শুনতে পেয়ে পাশের বাড়ির লোকজনসহ অন্যান্য প্রতিবেশীরা গিয়ে মনোয়ারা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এসময় প্রতিবেশীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করে। সুরৎহাল প্রতিবেদনে বৃদ্ধার গলায় ও ঘাড়ে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাত পাওয়া গেছে।

তবে হত্যাকাণ্ডের সুনির্দিষ্ট কোন কারণ জানাতে পারেনি পুলিশ, তবে এর তদন্তে কাজ শুরু করা হয়েছে জানান ওসি মোজাহারুল ইসলাম।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ