নাটোরে ৪ জনকে কোয়ারাইন্টানে থাকার নির্দেশ

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ণ, মঙ্গল, ১৭ মার্চ ২০

ইসাহাক আলী, নাটোর : জেলার বড়াইগ্রামে ইতালী ফেরত ২ জন এবং লালপুরে প্রবাস ফেরত ২ জনসহ মোট ৪ জনকে ১৪দিন হোম কোয়ারাইন্টানে থাকার নির্দেশ দিয়েছে পুলিশ ও চিকিৎসকরা।

তারা হলেন বড়াইগ্রামের মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী গ্রামের সাহেব আলী’র ছেলে দুলাল হোসেন (৪২) ও আব্দুল কুদ্দুস ড্রাইভারের ছেলে মেহেদী হাসান জনি (২৮) এবং লালপুর উপজেলার আরবাব ইউনিয়নের ধরবিলা গ্রামের তাহাজদ আলীর ছেলে রবিউল ও ওয়ালিয়া মন্ডলপাড়ার এরশাদ আলীর ছেলে শুকুর আলী।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম জানান, ১২ মার্চ তারা দেশে আসেন। এরপর হজ ক্যাম্পে রেখে স্বাস্থ্য পরীক্ষা শেষে ছেড়ে দেয়া হয়। বাড়ি যাবার পর হঠাৎ তাদের স্বর্দি-জ্বর শুরু হলে প্রতিবেশিরা করোনা হয়েছে বলে গুজব ছড়ায়। একই সাথে নানাজন তাদের ঘরের চালে ঢিল ছুড়ে বিরক্ত শুরু করে। এ ঘটনায় পুলিশ বাসায় গিয়ে আগামী ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়ে আসে। একই সাথে প্রতিবেশীদের বিরক্ত না করার বিষয়ে সর্তক করা হয়েছে বলে পুলিশ অফিসার।

এদিকে ভারত থেকে আসা রবিউল ও দুবাই ফেরত শুকুর আলী মঙ্গলবার বনপাড়ার পাটোয়ারী হাসপাতালে গেলে তাদের পরীক্ষা-নিরীক্ষা করে আগামী ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন চিকিৎসক।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ