নাটোরে ৮ করোনা রোগী শনাক্ত

প্রকাশিতঃ ১১:০৩ পূর্বাহ্ণ, বুধ, ২৯ এপ্রিল ২০

ইসাহাক আলী, নাটোর : জেলায় এক ধাক্কায় করোনা রোগী শনাক্ত হয়েছে ৮জন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নাটোর জেলা সিভিল সার্জন বরাবার আইডিসিআর থেকে প্রেরিত এক মেইল বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়। আক্রান্তের মধ্যে সিংড়া উপজেলায় ৫জন, সদর উপজেলা ১জন এবং গুরুদাসপুরে ২জন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মিজানুর রহমান।

সিভিল সার্জন জানান, এ পর্যন্ত নাটোর জেলায় ২৮৩টি নমুনা সংগ্রহ করা হয়। এরমধ্যে ১৪৪টি নেভেটিভ রিপোর্ট। বাঁকি ১৩৮টি নমুনার রিপোর্ট স্থগিত ছিল। এরমধ্যে ৮টি রিপোর্ট পজেটিভ এসেছে। গত ২২ ও ২৩তারিখের নমুনার বেশির ভাগ রিপোর্ট পজেটিভ এসেছে। নমুনাগুলো প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর অধিকতর পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়। সেখান থেকেই পজেটিভ রিপোর্ট এসেছে।

সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, আক্রান্তের মধ্যে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়ার স্টাফ নার্স, টেকনিশিয়ান সহ মোট ৫জন রয়েছে।

জেলা প্রশাসক মো: শাহরিয়াজ জানান, পূর্নাঙ্গ নাম ঠিকানা না পাওয়া পর্যন্ত লকডাউনের সিদ্ধান্ত নিতে পারছি না।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ