নারায়ণগঞ্জ মহানগর ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার

প্রকাশিতঃ ১১:৩৮ পূর্বাহ্ণ, মঙ্গল, ১৭ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও জেলা সাধারণ সম্পাদক মামুন মাহমুদকে গ্রেফতার করেছে পুলিশ। সোমাবার ( ১৬ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ দুইজনকেই তাদের স্ব স্ব বাসা থেকে গ্রেফতার করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সোমবার সকালে সরকারি কাজে বাধা দেয়া ও পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা একটি মামলায় আসামি হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, ১৬ ডিসেম্বর সকালে বিএনপি নেতাকর্মীরা শহরে বিজয় র‌্যালি বের করলে পুলিশ বাধা দেয়। এ সময় সদর মডেল থানা পুলিশের পরিদর্শক জয়নাল আবেদীনসহ আরও একজন এসআইকে শারীরিকভাবে লাঞ্ছিত ও মারধর করে বিএনপি নেতাকর্মীরা। এ ঘটনায় সদর মডেল থানায় নাশকতা, সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে মামলা হয়েছে। এ মামলায় কামালকে রাত ১টায় শহরের মিশনপাড়ার সোনারগাঁও ভবন বাসা থেকে গ্রেফতার করা হয়। একই সময়ে সিদ্ধিরগঞ্জের বাসা থেকে মামুন মাহমুদকে গ্রেফতার করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ