নিউইয়র্কে এক বাংলাদেশি পরিবারের সবাই করোনা আক্রান্ত

প্রকাশিতঃ ৭:০৯ অপরাহ্ণ, শুক্র, ২০ মার্চ ২০

নিউইয়র্কের কুইন্সে বসবাসকারী এক বাংলাদেশি পরিবারের চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের এলমাহস্ট হসপিটালে ভর্তি করা হয়েছে।

সূত্রে জানা গেছে, পরিবারের কর্তা হলুদ ক্যাব চালক ৪৮ বছর বয়সের পুরুষ প্রথমে আক্রান্ত হন। পরে ৩৭ বছরের স্ত্রীও আক্রান্ত হন। তাদের ১৩ ও ১৫ বছরের দুই সন্তানও পরে করোনাভাইরাসে আক্রান্ত হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক আসলাম আহমাদ খান বলেন, আমরা তার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। কোনো কিছুর প্রয়োজন হলে সরবরাহ করার চেষ্টা করছি।

তিনি বলেন, আমাদের সামাজিক বৈশিষ্ট্য হচ্ছে– কারও বিপদে পাশে দাঁড়ানো। কিন্তু করোনাভাইরাস আমাদের বিপরীত স্রোতে নিয়ে যাচ্ছে। এর পরও আমাদের পরস্পরের পাশে থাকতে হবে। স্যোশাল মিডিয়ার মাধ্যমে আমরা পরস্পরের খোঁজ নেব, কাছে থাকবো, আমাদের করণীয় সম্পর্কে মতবিনিময় করবো।

আসলাম বলেন ,যারা ট্যাক্সি কিংবা উবার চালান তারা মালিক পক্ষের লোভনীয় অফার প্রত্যাখ্যান করে কিছু দিন বাসায় থাকুন। যাদের কাজে যেতেই হয় কাজে এবং বাসায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করুন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ