নীলফামারীতে বিজয় দিবস পালিত

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ণ, সোম, ১৬ ডিসেম্বর ১৯

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) প্রভাতে উপজেলা প্রশাসন,বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ব্যানারে স্থানীয় শহীদ মিনারে পূস্পমাল্য অর্পন শেষে দোয়া ও মুনাজাত করা হয়। সূর্যদয়ের সাথে সাথে কিশোরগঞ্জ ষ্টেডিয়াম মাঠে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট,উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ ও থানা অফিসার ইনচার্জ হারুন অর রশীদ। কিশোরগঞ্জ থানার এস আই জাহিদুর রহমানের নেতৃত্বে পুলিশের মাঠ প্রদর্শনীর মাধ্যমে কিশোরগঞ্জ উপজেলা আনসার,উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যদের নিয়ে ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ ও খেলাধুলা অনুষ্ঠিত হয়। দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারকে সংবর্ধনা প্রদান করেন উপজেলা প্রশাসন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সহকারী শ্রেষ্ঠ শিক্ষক শাহনেওয়াজ শাহ্র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,অফিসার ইনচার্জ হারুন অর রশীদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বেলায়েত হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল,সাধারণ সম্পাদক মশিয়ার রহমান,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবুল,বীরমুক্তিযোদ্ধা কেফায়েত হোসেন ও মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম প্রমূখ। আলোচনা সভা শেষে সকল মুক্তিযোদ্ধাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয় এবং কুচকাওয়াজে অংশ গ্রহনকারী শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে পুরুস্কার তুলে দেয়া হয়।

বিকাল সাড়ে ৩ টায় উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য একাদশের মধ্যে প্রীতি ফুটবল খেলা পুরুস্কার বিতরণ করা হয়। পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনের কর্মসূচীর সমাপ্তি ঘটে।

সময় জার্নাল/খাদেমুল মোরসালিন শাকীর

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ