নেপালের বিপক্ষে বাংলাদেশের সিরিজ জয়

প্রকাশিতঃ ৮:৪৯ অপরাহ্ণ, মঙ্গল, ১৭ নভেম্বর ২০

ক্রীড়া প্রতিবেদক : দুই ম্যাচের সিরিজে দুটি জয়ই প্রত্যাশা ছিল দর্শকদের। বাংলাদেশ দলের কোচ, খেলোয়াড়রাও বলেছিলেন জয়ের ধারা অব্যাহত রাখতে চান তারা। তবে সে প্রত্যাশা পূরণ করতে পারেনি জামাল ভুঁইয়ার দল। কারণ, প্রথম ম্যাচের বাংলাদেশকে খুঁজে পাওয়া যায়নি আজ দ্বিতীয় ম্যাচে। যে কারণে নেপালের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে জয় না পেলেও, ড্র করে সিরিজ জিতে নিলো লাল-সবুজ জার্সিধারীরা।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ও নেপালের মধ্যকার মুজিববর্ষ ফিফা ফ্রেন্ডলি সিরিজের দ্বিতীয় ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। এর আগে গত শুক্রবার প্রথম ম্যাচে বাংলাদেশ ২-০ গোলে হারিয়েছিল অতিথি দলটিকে।

দ্বিতীয় ম্যাচ ড্র করায় ২ ম্যাচের সিরিজ বাংলাদেশ জিতলো ১-০ ব্যবধানে। নেপালের পাওয়া দুই ম্যাচের সিরিজে একটি ড্র।

আজ প্রথম ম্যাচের একাদশে দুটি পরিবর্তন এনেছিলেন ভারপ্রাপ্ত কোচ স্টুয়ার্ট ওয়াটকিস। গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে এ ম্যাচে পুরো সময়ই খেলিয়েছেন কোচ। ডিফেন্ডার রিয়াদুল হাসানের পরিবের্ত একাদশে রাখা হয়েছিল অভিজ্ঞ ইয়াসিন খানকে।

তবে ম্যাচ শেষে অনেকটা হতাশ হয়েই গ্যালারি ছেড়েছে সমর্থকরা। কারণ, তাদের প্রত্যাশা ছিল দুটি ম্যাচই জিতবে জামাল ভূঁইয়ারা। এদিন প্রথম ম্যাচের সমান না হলেও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের গ্যালারিতে উপস্থিত থেকে জীবন-সাদ উদ্দিনের উৎসাহ দিয়ে গেছেন হাজার দশেক দর্শক।

এদিকে, ম্যাচ শেষে আতশবাজি ফুটিয়ে সিরিজ জয় উদযাপন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।