নোবেল চ্যাম্পিয়ন না হওয়ার গুঞ্জন, হতাশ ভক্তরা

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ণ, সোম, ১ জুলাই ১৯

বিনোদন ডেস্ক: ভারতীয় টেলিভিশনের গানের প্রতিযোগিতা সারেগামাপা এর এবারের বিশেষ চমক বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল। এই শো এর প্রায় প্রতিটি পর্বেই একের পর এক গান গেয়ে বিচারকসহ দর্শক শ্রোতাদের মুগ্ধ করেছেন তিনি। এই মঞ্চে গান গেয়ে বাংলাদেশ ও ভারতে প্রচুর ভক্ত তৈরি হয় তার। প্রত্যাশা এবারের আসরে চ্যাম্পিয়ন হবেন নোবেল।

এদিকে প্রতিযোগিতা শেষ হবার আগেই নোবেল চ্যাম্পিয়ন হচ্ছেন না বলে গুঞ্জন ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। শোনা যাচ্ছে, গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা, আর দ্বিতীয় রানার আপ হয়েছেন নোবেল।

জানা গেছে, জি বাংলার সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘সারেগামাপা’র চূড়ান্ত পর্ব প্রচার হবে ২৮শে জুলাই। সেই দিনই জানা যাবে নোবেল, অঙ্কিতা, গৌরব, স্নিগ্ধজিত, সুমন ও প্রীতমের মধ্যে কে হচ্ছেন এবারের চ্যাম্পিয়ন। শনিবার কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে চূড়ান্ত পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

চূড়ান্ত পর্বে বাকি ভারতীয় প্রতিযোগীদের মধ্যে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন নোবেল। কিন্তু ফলাফল এখনো গোপন রাখা হয়েছে। এদিকে নোবেলকে চ্যাম্পিয়ন না হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ায় তার ভক্তরা হতাশ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা করছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ