নোয়াখালীতে কোল্ড ড্রিংকস খেয়ে অসুস্থ ২, আটক ১

প্রকাশিতঃ ৪:৫০ অপরাহ্ণ, শুক্র, ১৩ ডিসেম্বর ১৯

নোয়াখালী প্রতিনিধি: জেলার বেগমগঞ্জে মেয়াদ উত্তীর্ণ মজো ক্লোড ড্রিংকস খেয়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়েছে ২ কলেজ ছাত্র। অপরদিকে, এ ঘটনায় তাৎক্ষণিক থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আশিকুর রহমান ওই হোটেলে অভিযান চালিয়ে হোটেল ম্যানেজার কামরুল হাসানকে আটক করে।

অসুস্থ কলেজ ছাত্ররা হলেন, উপজেলার শরীফপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামের নজির আহম্মদ’র ছেলে নাজিম উদ্দিন (২০), একলাশপুর ইউনিয়নের সাজ্জাদ হোসেন হোরণ (২০)।

শুক্রবার (১৩ ডিসেম্বর) এ ঘটনায় ভুক্তভোগী নাজিম উদ্দিনের মামা সাইফুল ইসলাম বাদী হয়ে চট্রগ্রাম হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক শেখ আহম্মদ ও ম্যানেজার কামরুল হাসানকে আসামী করে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করবেন।

এর আগে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বেগমগঞ্জের চৌমুহনীর পূর্ব বাজারের চট্রগ্রাম হোটেল এন্ড রেস্টুরেন্টে মেয়াদ উত্তীর্ণ মজো ক্লোড ড্রিংকস খেয়ে দুই কলেজ ছাত্র গুরুত্বর অসুস্থ হয়ে যাওয়ার এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা যায়, মেয়াদ উত্তীর্ণ মজো কোমল পানীয় খেয়ে তারা প্রথমে প্রচুর বমি করে অচেতন হয়ে পড়ে। পরে তাদের উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে নাজিম উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য উপজেলার বেসরকারী লাইফ কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে পুলিশ আটক করেছে এবং মামলা প্রক্রিয়াধীন আছে। পরবর্তীতে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ