নোয়াখালীতে দোকানে আড্ডা, ১৯ ব্যক্তির অর্থদণ্ড

প্রকাশিতঃ ৫:৫৬ অপরাহ্ণ, রবি, ৫ এপ্রিল ২০

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী : করোনাভাইরাস প্রতিরোধের লক্ষ্যে সরকারের দেওয়া নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় চায়ের দোকানে আড্ডা, জনসমাগম ও মাস্ক ব্যবহার না করার অপরাধে ১৯ ব্যক্তিকে অর্থদণ্ড দেওয়া হয়। তাদের কাছ থেকে ১৩ হাজার ৪শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) বিকেল থেকে রাত পর্যন্ত বসুরহাট বাজারে এ অভিযান পরিচালনা করেন কোম্পানীগঞ্জ উপজেলার নির্বার্হী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কোভিড-১৯ প্রতিরোধের লক্ষ্যে সরকার থেকে দেওয়া নিষেধ অমান্য করে উপজেলার বসুরহাট বাজারের বিভিন্ন স্থানের চা দোকানে লোকজন আড্ডা দিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে দোকানে আড্ডা, জনসমাগম ও মাস্ক ব্যবহার না করার অপরাধে ১৯ ব্যক্তিকে অর্থদণ্ড করা হয়। একইসাথে চা দোকান খোলা রাখার অপরাধে ৪টি চা দোকানকে অর্থদণ্ড করা হয়েছে।

কোম্পানীগঞ্জ উপজেলার নির্বার্হী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, অর্থদণ্ডের পাশাপাশি করোনা প্রতিরোধে জনগনকে সর্তক করা হয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ