নোয়াখালীতে পদদলিত হয়ে স্কুল ছাত্রের মৃত্যু

প্রকাশিতঃ ২:৪১ অপরাহ্ণ, রবি, ২২ মার্চ ২০

আবদুল্যাহ রানা, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে দুই পক্ষের সংর্ঘষে পদদলিত হয়ে নার্সারি শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. আরিফ হোসেন (৮), সে সেনবাগের উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হরিণকাটা গ্রামের আহসান উল্যার ছেলে এবং একই এলাকার নতুনপুরী বর্ণমালা একাডেমীর নার্সারি শ্রেণির ছাত্র ছিল।

শনিবার (২১ মার্চ) বিকেল ৪টার দিকে ৩নং ডমুরুয়া ইউনিয়নের সেনবাগ-কাজীরহাট সড়কের হরিনকাটা পোলের গোড়ায় এ দুর্ঘটনা ঘটে।

সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল’র ফোনে যোগাযোগ করলে তিনি জানান, বিকেলের দিকে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের সেনবাগ-কাজীরহাট সড়কের হরিনকাটা পোলের গোড়ায় সারবাহী একটি মিনি ট্রাক দুর্ঘটনার কবলে পড়ে।

দুর্ঘটনার শিকার ট্রাকের মাল লুটপাট করতে আজাদ মেম্বারসহ স্থানীয় অপর একটি গ্রুপ চেষ্টা চালায়। এ সময় দুর্ঘটনার শিকার ট্রাকের মাল লুটপাট নিয়ে আজাদ মেম্ববার গ্রুপ ও স্থানীয়দের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। দুই পক্ষের সংঘর্ষ চলাকালে আরিফ হোসেন পদদলিত হয়ে মৃত্যু বরণ করে।

তিনি আরও জানান, এ ঘটনায় আজাদ মেব্বারসহ আরও কয়েকজনকে আসামি করে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। জানা যায়, অভিযুক্ত আবুল কালাম আজাদ ৩নং ডমুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

এ বিষয়ে ইউপি সদস্য আবুল কালাম আজাদ’র ফোনে যোগাযোগ করলে তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ওই সময় হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে দুই পক্ষের কোন সংঘর্ষের কোন ঘটনা ঘটেনি।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সময় জার্নাল/সালেহ আহমেদ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ