নোয়াখালীতে প্রবাসীর স্ত্রী খুন, ভাসুর গ্রেফতার

প্রকাশিতঃ ৮:৩৬ অপরাহ্ণ, বুধ, ২৯ এপ্রিল ২০

মো. আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী : জেলার চাটখিলে উপজেলায় প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী মরিয়মী বেগম মনিকে (৩৪) কুপিয়ে হত্যার ঘটনার দুই দিন পর অভিযুক্ত ভাসুরকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত শাহজাহান সাজু উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের উত্তর রামনারায়ণপুর গ্রামের আকবর খলিফা বাড়ির আলী আজম’র ছেলে। সে পেশায় একজন ট্রাক ড্রাইভার ছিল।

বুধবার (২৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে পুলিশ জেলা শহর মাইজদী থেকে তাকে গ্রেফতার করে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো.আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারের পর অভিযুক্ত আসামির ভাষ্যমতে অভিযান চালিয়ে চাটখিলের একটি পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরবর্তীতে পুলিশ গ্রেফতারকৃত আসামিকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করবে।

এর আগে, গত (২৭ এপ্রিল) সোমবার উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের আলী আকবর খলিফার বাড়িতে পারিবারিক কলহের জের ধরে বিকেল ৪টার দিকে মরিয়মীর সঙ্গে তার ভাসুর শাহজাহান সাজুর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা নিয়ে মরিয়মীর দিকে তেড়ে যায় এবং তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে মরিয়মী অচেতন হয়ে মাটিতে লুটে পড়লে পালিয়ে যায় সাজু। পরে বাড়ির লোকজন মুমূর্ষ অবস্থায় মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে পরিবারসহ পলাতক রয়েছে নিহত গৃহবধূর ভাসুর।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ